ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
চট্টগ্রামে রানিং স্টাফদের কর্মবিরতিতে ট্রেন চলাচল বন্ধ, যাত্রীরা দুর্ভোগে 

চট্টগ্রামে রানিং স্টাফদের কর্মবিরতিতে ট্রেন চলাচল বন্ধ, যাত্রীরা দুর্ভোগে 

চট্টগ্রাম প্রতিবেদক,

রানিং স্টাফদের কর্মবিরতিতে চট্টগ্রাম থেকে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। পূর্বঘোষণা না দেওয়ার ফলে স্টেশনে যাত্রীরা দুর্ভোগে পড়েন। ট্রেন চালানোর ক্ষেত্রে অতিরিক্ত ডিউটি ভাতা অর্থ মন্ত্রণালয় থেকে বাতিলের কারণে চালক, শ্রমিক ও কর্মচারিরা কর্মবিরতি শুরু করায় ট্রেন চলাচল বন্ধ রয়েছে।আজ বুধবার সকালে চট্টগ্রাম রেলস্টেশন ম্যানেজার রতন কুমার চৌধুরী জানান, রানিং স্টাফদের কর্মবিরতির কারণে বুধবার সকাল ৭টা ২০ মিনিটে সুবর্ণ এক্সপ্রেস ঢাকার উদ্দেশে এবং এরপর পাহাড়িকা এক্সপ্রেস সিলেটের উদ্দেশে ছাড়ার কথা থাকলেও ছেড়ে যায়নি। মাইলেজের জন্য ট্রেনের লোকোমাস্টার, গার্ড, টিটিরা কর্মবিরতি পালন করছেন। শুধু রেলওয়ে পূর্বাঞ্চলে নয়, একই কারণে সারাদেশে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।
বাংলাদেশ রেলওয়ে রানিং স্টাফ শ্রমিক ও কর্মচারী সমিতি -পূর্বাঞ্চল এর সভাপতি মজিবুর রহমান জানান, রানিং স্টাফরা অতিরিক্ত বেতন-ভাতা পেয়ে এলেও গত দুই বছর ধরে তা দিতে গড়িমসি করা হচ্ছে। এর আগেও কর্মবিরতি পালন করেছিলাম। রেল সচিব এ বিষয়টি সমাধানের আশ্বাস দিয়েছিলেন। কিন্তু তা না মেনে অতিরিক্ত ভাতা বাতিল করে মঙ্গলবার অর্থ মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। তাই রানিং স্টাফরা ট্রেন চালানো বন্ধ রেখেছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST